শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৪১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সাগর পাড়ে মুশফিক-তামিমদের ক্রিকেট উৎসব

সাগর পাড়ে মুশফিক-তামিমদের ক্রিকেট উৎসব

dynamic-sidebar

আজ ২২ নভেম্বর কক্সবাজার সীগাল হোটেলের সম্মুখের বিচে ক্রিকেট খেললেন জাতীয় দলের তারকা ক্রিকেটাররা। তবে এই খেলাটা ছিল একটু ভিন্ন রঙয়ের, ভিন্ন ধরণের।

বরাবরই ক্রিকেটাররা ক্রিকেট খেলেন, আর দর্শকরা খেলা দেখেন গ্যালারিতে বসে কিংবা বাসার ড্রইং রুমে। পছন্দের তারকা ক্রিকেটাররা থেকে যান ধরা-ছোঁয়ার বাহিরে। তাই তারকাদের সাথে ভক্ত-দর্শকদের মেলবন্ধন তৈরী করা জন্য আয়োজন করা হয়েছিল এই ক্রিকেট ম্যাচের।

যেখানে দর্শকরা খুব কাছে থেকে দেখার সুযোগ পেয়েছেন পছন্দের ক্রিকেটারকে। শুধু তাইই নয়, অটোগ্রাফ, ফটোগ্রাফ আর সেলফি তোলার সুযোগও ছিলো এই আয়োজনে।

আর এই দারুণ আয়োজনের সুযোগ করে দিয়েছে ‘গ্রামীন ফোন’। আর তাইতো এই ম্যাচের টাইটেল দেয়া হয়েছে-‘গ্রামীন ফোন বিচ ক্রিকেট’। আর তাদের সাথে ছিল লাইভ টেকনোলজিস লিমিটেড। খেলোয়াড়দের সকল প্রকাশ সুযোগ সুবিধা প্রদান ও এই আয়োজনকে সুন্দর ও গোছানো করে তুলেছে লাইভ টেকনোলজি।

এই বিচ ক্রিকেট ম্যাচে অংশ নিয়েছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, সৌম্য সরকারসহ আরো কয়েকজন ক্রিকেটার। আর তাদের সাথে ক্রিকেট খেলেছেন, সময় কাটিয়েছেন, সেলফি তুলেছেন সারা বাংলাদেশের ৮০ জন ভক্ত-দর্শক।

যাদেরকে বাছাই করা হয়েছে একটি প্রতিযোগিতার মাধ্যমে। যার ক্যাম্পেইন করেছে লাইভ টেকনোলজি। পাশাপাশি বিজয়ী ভাগ্যবান ৮০ জনকে ঢাকা-কক্সবাজার আনা-নেয়া, থাকা-খাওয়া ও অন্যান্য সুযোগ-সুবিধার ব্যবস্থা করে দিয়েছে এই প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে লাইভ টেকনোলজির পরিচালক ইয়াসির আরাফাত বলেন, সাধারণ দর্শকদের ক্রিকেটারদের কাছাকাছি আসার সুযোগ করে দিয়েছে গ্রামীন ফোন। এই আয়োজনের ফলে ক্রিকেটের প্রতি সাধারণ দর্শকদের আগ্রহ আরো বাড়বে বলে মনে করেন তিনি। ভবিষ্যতে এমন আয়োজন আরো বড় পরিসরে করতে চান প্রতিষ্ঠানটির পরিচালক।

উল্লেখ্য, ইতিপূর্বে ২০১৪ ও ২০১৫ সালে দুটি বিচ ক্রিকেট ম্যাচের আয়োজন করেছিল লাইভ টেকনোলজি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net